September 19, 2024, 2:04 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

ঢাকা ও যশোর এ বিএমটির অধীনে টিটিসিতে জব ফেয়ার অনুষ্ঠিত হবে।

নিউজ ডেস্ক: Eastern Resources Management Service Ltd (RL-1057) এর উদ্যোগে বিদেশে গমন ইচ্ছুক দক্ষ ও অদক্ষ কর্মীদের সরাসরি অংশ গ্রহণের মাধ্যমে ঢাকা (১৭-০২-২০২৪) ও যশোর টিটিসিতে (২০-০২-২০২৪) চাকরির মেলা বা জব ফেয়ার অনুষ্ঠিত হবে।

উক্ত চাকরির মেলায় সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, ওমান, লেবানন, লিবিয়া, কোরিয়া, হাঙ্গেরি, ক্রোশীয়া, আয়ারল্যান্ড, ইতালি, উজবেকিস্তান দেশের জন্য অগ্রাধিকার এবং প্রয়োজনীয় ক্ষেত্রে অন্য সকল দেশে ইলেকট্রিশিয়ান, ওয়েল্ডার, প্লাম্বার, ড্রাইভার, মেশিন সুইং অপারেটর, কম্পিউটার অপারেটর, মাংস প্রক্রিয়াকরণ কর্মী, নার্স, কার্পেন্টার, সর্পিল ফ্রিক্সার এবং প্রয়োজনীয় ক্ষেত্রে সকল ধরনের দক্ষ ও অদক্ষ কর্মী নিয়োগ দেয়া হবে।

উক্ত চাকরির ক্ষেত্রে প্রার্থীকে অবশ্যই নামকরণ শর্ত মানতে হবে:-

ক) বিদেশ গমনেজ্ছুদের জন্য অভিবাসন ব্যয় প্রদর্শন করতে হবে।
খ) প্রতিষ্ঠানের অবকাঠামো ও যন্ত্রপাতির কোন ক্ষতি করা যাবেনা।
গ) কর্ম সম্পাদনের জন্য অর্থ বিধি অনুযায়ী ভাড়া পরিশোধ করতে হবে।

জব ফেয়ার মনিটরিং এর জন্য বি-কে টিটিসি ঢাকায় উপ পরিচালক (প্রশিক্ষণ ও মান পরিকল্পনা) জনাব মুঃ রফিকুল ইসলাম কে এবং যশোর টিটিসিতে BMET-SEIP এর প্রশাসনিক কর্মকর্তা জনাব মেজবাহর রহমান কে দায়িত্ব দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com